Beta

এনা বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষ, ছয়জন নিহত

২০ জুলাই ২০১৮, ২২:৪৫ | আপডেট: ২০ জুলাই ২০১৮, ২৩:২৮

সড়ক দুর্ঘটনায় আহতদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি : এনটিভি

নরসিংদীর শিবপুর উপজেলার কুন্দারপাড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১০ জন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। আজ শুক্রবার রাত ৮টার দিকে এ হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা সবাই লেগুনার যাত্রী বলে জানিয়েছেন শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছেন তিনি।

পুলিশ জানায়, এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিলেট থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি কুন্দারপাড়া নামক স্থানে পৌঁছলে  বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দ্রুতগামী এনা পরিবহনের বাসের সঙ্গে ধাক্কা খেয়ে লেগুনা চালক ও সামনে বসা তিনজন ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত ১২-১৩ জনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়ার পর আরো তিনজনের মৃত্যু হয়। এদের মধ্যে মুমূর্ষু অবস্থায় পাঁচজনকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান চিকিৎসক। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসাপাতালে রাখা হয়েছে।

আহত ব্যক্তিরা জানান, তাঁদের গ্রামের বাড়ি রায়পুরা উপজেলার রামনগর গ্রামে। তাঁরা আজ নরসিংদীর বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্কে গিয়েছিলেন। সারাদিন ঘোরাঘুরি শেষে বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন।

শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, মুখোমুখি সংঘর্ষের পর ঘটনাস্থলেই তিনজন মারা যান। হাসপাতালে নেওয়ার পর আরো তিনজন মারা যান। দুর্ঘটনা কবলিত স্থান থেকে এনা পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement