Beta

প্রতিমন্ত্রীর কাঁধে চেয়ারম্যানের মরদেহ

১৯ জুলাই ২০১৮, ২২:১৩ | আপডেট: ১৯ জুলাই ২০১৮, ২২:৩৫

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুসহ অন্যদের কাঁধে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চনের (ইনসেটে) মরদেহ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চনের দাফন সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা  ৩টায় উপজেলার সাচাইল ইউনিয়নের খাদেমুল উলুম মাদ্রাসা মাঠে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

জানাজা শুরুর আগে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, জেলা পরিষদের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান ও জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বক্তব্য দেন। বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতাকর্মীসহ বিপুল মানুষ কামাল উদ্দিনের জানাজায় অংশগ্রহণ করে।

গতকাল বুধবার রাত ৮টার দিকে তাড়াইলের সাচাইল গ্রামের নিজ বাড়িতে কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন হৃদরোগে আক্রান্ত হলে প্রথমে তাঁকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কামাল উদ্দিনের বয়স হয়েছিল ৬২ বছর। তিনি জাতীয় পার্টির তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন। এর আগে তিনি তাড়াইলের সাচাইল ইউনিয়ন পরিষদে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি তিন মেয়ে, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement