Beta

শিক্ষক হত্যার দায়ে দুজনের যাবজ্জীবন

১৬ জুলাই ২০১৮, ১৭:২৫

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার বহরম গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক লুৎফর রহমানকে হত্যার দায়ে দুজনকে যাবজ্জীবন দিয়েছেন আদালত।

আজ সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলীর আদালতে আসামিদের উপস্থিতিতে এ দণ্ডাদেশ দেওয়া হয়। এ ছাড়া প্রত্যেক আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে অতিরিক্ত ছয় মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন উপজেলার চকবহরম গ্রামের বোগদাদ (৪৬) ও মো. সাদ্দাম (২৮)।

চাঁপাইনবাবগঞ্জের সরকারি অতিরিক্ত কৌশলী আঞ্জুমান আরা বেগম মামলার বরাত দিয়ে জানান, ২০১২ সালের ২৫ আগস্ট বাড়ির সামনে গরুর গোবর রাখাকে কেন্দ্র করে নিহতের ছেলে মতিউর রহমানের সঙ্গে প্রতিবেশী বোগদাদ ও সাদ্দামের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাসুয়া (দা) দিয়ে লুৎফর রহমানকে বাড়ির সামনে কুপিয়ে হত্যা করা হয়।

পরের দিন নিহতের স্ত্রী মরিয়ম বেগম সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। পরবর্তী সময়ে ২০১৩ সালের ৩০ জুন সদর থানার উপপরিদর্শক (এসআই) রওশন কবীর ওই মামলায় সাতজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

মামলার শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে আজ আদালত দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। বাকি আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাঁদের বেকসুর খালাস দেওয়া হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement