Beta

নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতির ওপর হামলা

১৫ জুলাই ২০১৮, ২২:৩৪

নরসিংদী প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি, আরটিভি ও মানবজমিনের স্টাফ রিপোর্টার মোর্শেদ শাহরিয়ারের প্রাইভেটকার ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। ছবি : এনটিভি

নরসিংদী প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি, আরটিভি ও মানবজমিনের স্টাফ রিপোর্টার মোর্শেদ শাহরিয়ারের প্রাইভেটকার ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। গতকাল শনিবার সন্ধ্যায় শিবপুর উপজেলার আমতলায় এ ঘটনা ঘটে।

জানা যায়, নরসিংদীর শিবপুরের শ্বশুরবাড়ি থেকে পরিবারের সদস্যদের নিয়ে নরসিংদীর শহরের ভেলানগর নিজ বাসায় ফিরছিলেন মোর্শেদ শাহরিয়ার। শিবপুরের আমতলায় পৌঁছালে হঠাৎ মোটরসাইকেলে করে তিনজন সন্ত্রাসী অস্ত্র হাতে নিয়ে গাড়ির গতিরোধ করেন। গাড়ি থামানোর সঙ্গে সঙ্গে সন্ত্রাসীরা গাড়ির ওপর হামলা চালায়। এবং গাড়ির চালক রমজান মিয়াকে মারধর করেন। এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি মোর্শেদ শাহরিয়ারকে টেনে-হেঁচড়ে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন। গাড়ির ভেতরের লোকজনের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে গেলে সন্ত্রাসীরা দ্রুত মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

সাংবাদিক মোর্শেদ শাহরিয়ার বলেন, পূর্ব থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা হঠাৎ আমার ও আমার পরিবারের ওপর হামলা চালায় ও গাড়ি ভাঙচুর করে। তারা অনেক চেষ্টা করেছে গাড়ি থেকে নামাতে। আমি গাড়ি থেকে নামলে হয়তো প্রাণে মেরে ফেলত সন্ত্রাসীরা।

এ ব্যাপারে জানতে চাইলে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি। সন্ত্রাসীদের ধরার জন্য চেষ্টা করছি।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement