Beta

‘কমিটিতে অবমূল্যায়ন’, দলবেঁধে ছাত্রদল ছাড়ার ঘোষণা

১৩ জুলাই ২০১৮, ১৯:০৫

শেরপুর জেলা শহরের চকপাঠকের কাছে একটি স্কুলে আজ শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলন করেন ছাত্রদল নেতা-কর্মীরা। ছবি : এনটিভি

জাতীয়তাবাদী ছাত্রদলের কমিটিতে আশানুরূপ পদ না পাওয়ায় পদত্যাগ করেছেন সংগঠনটির শেরপুর জেলা কমিটির অর্ধশতাধিক নেতাকর্মী।

আজ শুক্রবার দুপুরে শেরপুর জেলা শহরের চকপাঠকের কাছে একটি স্কুলে আয়োজিত সংবাদ সম্মেলনে এই পদত্যাগের ঘোষণা দেন নেতাকর্মীরা।

ঘোষিত কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি আসাদুজ্জামান মানিকের নেতৃত্বে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ জানান, তাঁরা বিভিন্ন সময় দল করতে গিয়ে সরকারের মামলা ও হামলার শিকার হয়েছেন। কারাবরণ করতে হয়েছে তাঁদের। কিন্তু বর্তমান কমিটিতে এমন ত্যাগী ও যোগ্য নেতাদের অবমূল্যায়ন করা হয়েছে।

এ সময় নেতৃবৃন্দ ঘোষিত কমিটিকে প্রত্যাখ্যান করেন এবং এমন কমিটি গঠনের বিরুদ্ধে প্রতিবাদ জানান। নেতৃবৃন্দ তাঁদের অবমূল্যায়নের প্রতিবাদে দল থেকে পদত্যাগের ঘোষণা দেন।

পদত্যাগকারী নেতাদের মধ্যে রয়েছেন- ঘোষিত কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি আসাদুজ্জামান মানিক, প্রথম যুগ্ম সম্পাদক পারভেজ আহম্মেদ, আবদুর আরিফ, হাসেম আহম্মেদ সিদ্দিকী, রাতুল খন্দকার প্রমুখ।

এর আগে গতকাল বৃহস্পতিবার ছাত্রদলের শেরপুর জেলা শাখাসহ ১০টি ইউনিটের আংশিক কমিটি ঘোষণা করা হয়। শেরপুর জেলা কমিটিতে শওকত হোসেনকে সভাপতি ও নেয়ামুল হাসান আনন্দকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

এ ছাড়া জ্যেষ্ঠ সহসভাপতি পদে আসাদুজ্জামান মানিক, সহসভাপতি পদে মো. সাজেদুল ইসলাম সায়েম, রবিন তালুকদার, মো. মনোয়ার হোসেন রূপক, রুবেল আহমেদের নাম ঘোষণা করা হয়। যুগ্ম সম্পাদক পদে পারভেজ আহম্মেদ, যুগ্ম সম্পাদক শেখ আব্দুল আজিজ সজীব রানা, যুগ্ম সম্পাদক নয়ন তালুকদার, মো. আল আমিন নাদিম, মো. হাসানুজ্জামান, মো. মেহেদী হাসান রাজন এবং সাংগঠনিক সম্পাদক করা হয় আবুল হাসনাত ডিয়নকে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement