Beta

হাসপাতালে ছেলের গুলিবিদ্ধ লাশ পেলেন মা

১৩ জুলাই ২০১৮, ০৯:৫২ | আপডেট: ১৩ জুলাই ২০১৮, ১৫:১৬

যশোরে চৌগাছায় গুলিবিদ্ধ হয়ে রতন হোসেন (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। আজ শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামিম উদ্দীন বলেন, কয়ারপাড়া বাজারের পাশে দুই দল দুর্বৃত্তের মধ্যে গোলাগুলি হচ্ছে বলে বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে পুলিশের কাছে খবর আসে। পুলিশ ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ওই সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখে তাঁকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, একটি গুলি ও ২০০ ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান ওসি।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শফিউল্লাহ সবুজ বলেন, হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়।

এদিকে, সকালে যশোর জেনারেল হাসপাতাল মর্গে গিয়ে মরদেহ শনাক্ত করেন তাঁর স্বজনরা। তাঁরা জানান, নিহত রতন চৌগাছা উপজেলার দিঘলসিংহা গ্রামের আবু বকরের ছেলে।

নিহত রতনের মা ফরিদা বেগম বলেন, বৃহস্পতিবার দুপুরে মাগুরা যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিল রতন। এর পর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। একজনের লাশ হাসপাতালে রাখা হয়েছে বলে খবর পান তিনি। হাসপাতালে গিয়ে দেখেন লাশটি তাঁর ছেলের।

রতনের বোন আয়েশা বলেন, রতন ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করতেন। বেশ কিছুদিন আগে তিনি যশোর চলে যান।

Advertisement