Beta

ধরিয়ে দেওয়ায় জামিনে বের হয়ে যুবককে জখম

১১ জুলাই ২০১৮, ২২:৩৫

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় মাদক বিক্রির সময় পুলিশে খবর দেওয়ার অভিযোগে এক যুবককে পিটিয়ে জখম করেছে দুই মাদক ব্যবসায়ী। আজ বুধবার দুপুরে উপজেলার ঝি-কলকতি গ্রামের একটি বাগান থেকে তাঁকে উদ্ধার করা হয়। পরে যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা।

আহত যুবকের নাম নাজিম খান (১৮)। তিনি উপজেলার চরভাঙ্গুড়া গ্রামের ইলিয়াস খানের ছেলে। এ ঘটনায় নাজিমের পরিবার ভাঙ্গুড়া থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, এক মাস আগে চরভাঙ্গুড়া গ্রামের খাঁ পাড়া স্কুল মাঠে ইয়াবা বিক্রির সময় নাজিম গোপনে পুলিশে খবর দেয়। সে সময় পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৮০টি ইয়াবা বড়িসহ চরভাঙ্গুড়া গ্রামের আক্তার ও আশিককে আটক করে আদালতে পাঠায়।

গত সপ্তাহে ওই দুজন জামিনে মুক্ত হয়ে এলাকায় এসে বিষয়টি জানতে পারে। আজ দুপুরে বন্ধু জাহিদুলকে দিয়ে নাজিমকে ঝি-কলকতি গ্রামের নির্জন একটি বাগানে নিয়ে যায় আক্তার ও আশিক। সেখানে গাছের সঙ্গে গামছা দিয়ে বেঁধে নাজিমকে মারধর করা হয়। একপর্যায়ে নাজিম অচেতন হয়ে পড়লে তাঁকে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে স্থানীয় বাসিন্দারা নাজিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার উপপরিদর্শক (এসআই) হাসান জানান, মামলা হলেই আসামিদের আটকে অভিযান শুরু হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement