Beta

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

১১ জুলাই ২০১৮, ২১:১৮

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।  এর মধ্যে দুই নারী রয়েছেন। আজ বুধবার এসব ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বরিশাল সদর উপজেলার চানপাড়া গ্রামের মাহবুব হোসেনের ছেলে রাজিব সিকদার মোহন (২৮), গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের গুচ্ছগ্রামের মৃত রমিজ উদ্দিনের স্ত্রী হাজেরা খাতুন (৩০) এবং ময়মনসিংহের নান্দাইল উপজেলার নয়াপাড়া এলাকার আবদুল বাছেদের স্ত্রী আছিয়া খাতুন (৩০)।   

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, বুধবার দুপুরে শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় মাওনা উড়াল সেতুর প্রবেশমুখ দিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন মোহন। এ সময় ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাস তাঁকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন মোহন। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছেন।

এদিকে একই উপজেলার কর্ণপুর বড়দীঘি এলাকায় শ্রীপুর গোসিংগা সড়ক পার হওয়ার সময় হাজেরা খাতুনকে একটি অটোরিকশা চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

অপরদিকে কাপাসিয়া থানার উপপরিদর্শক (এসআই) শাহীন জানান, বুধবার সিএনজিচালিত অটোরিকশায় চড়ে কাপাসিয়ার টোক এলাকার দিকে যাচ্ছিলেন আছিয়া খাতুন। পথে উজলী দীঘিরপাড় এলাকায় পৌঁছালে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী জলসিঁড়ি পরিবহনের একটি বাস পেছন থেকে ওই অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আছিয়া খাতুন নিহত হন।

গাজীপুরে ফাইভ স্টার পোশাক কারখানায় চাকরি করতেন আছিয়া খাতুন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement