Beta

মেহেরপুরে হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন

০৯ জুলাই ২০১৮, ১৯:৪৮

মেহেরপুরের গাংনী উপজেলার ভ্যানচালক খবির আলী হত্যা মামলায় আজ সোমবার তিনজনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন আদালত। ছবি : এনটিভি

মেহেরপুরের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের ভ্যানচালক খবির আলী হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। আজ সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ মোহাম্মদ গাজী রহমান এ রায় দেন।

দণ্ডাদেশ পাওয়া আসামিরা হলেন গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের রবিউল ইসলাম, আক্কাস আলী ও বিপ্লব হোসেন।

মামলার বিবরণীতে বলা হয়, ২০০৪ সালের ১০ ডিসেম্বর সকালে জোড়পুকুরিয়া গ্রামের আলেক সর্দারের ছেলে খবির আলী ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়ি না ফিরলে রাতে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেন। পরদিন সকালে একই উপজেলার ওলিনগর গ্রামের একটি রাস্তার পাশে থেকে খবির আলীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। পরে তাঁর অবস্থার অবনতি হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তাঁর মৃত্যু হয়।

ওই ঘটনায় খবির আলীর ভাই আছের আলী গাংনী থানায় তিনজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। পরে মামলার তদন্ত শেষে তদন্ত কর্মকর্তা আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলায় সাতজন সাক্ষী আদালতে সাক্ষ্য দেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী পল্লব ভট্টাচার্য এবং আসামিপক্ষের আইনজীবী হিসেবে জিল্লুর রহমান ও শহিদুল ইসলাম দায়িত্ব পালন করেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement