Beta

‘ধরে নেওয়ার পর’ গুলিবিদ্ধ যুবকের মরদেহ উদ্ধার

০৯ জুলাই ২০১৮, ১৯:৩৭

শরীয়তপুর সদর উপজেলার শরীয়তপুর-মাদারীপুর সড়কের পাশে আজ সোমবার সকালে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

শরীয়তপুর সদর উপজেলার শরীয়তপুর-মাদারীপুর সড়কের পাশে আজ সোমবার সকালে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবক চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তাঁর নামে পাঁচটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের প্রাথমিক ধারণা, মাদক ব্যবসা নিয়ে অভ্যন্তরীণ কোন্দলে ওই যুবক খুন হতে পারে। তবে নিহতের স্বজনরা দাবি করছেন, গত শুক্রবার তাঁকে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়া হয়।

নিহত যুবকের নাম কালু সিকদার (২৫)। তিনি শরীয়তপুর পৌরসভার খেলসি গ্রামের সেরন সিকদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, শরীয়তপুর-মাদারীপুর সড়কের পাশে কালু সিকদারের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। এরপর নিহত কালু সিকদারকে শনাক্ত করেন তাঁর পরিবার।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, কালু সিকদারের বিরুদ্ধে থানায় মাদক ও অস্ত্রসহ পাঁচটি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন। হত্যার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

এদিকে নিহত কালু সিকদারের বোনের স্বামী সুরুজ সিকদার (৪০) দাবি করে বলেন, কালুকে ডিবির পরিচয় দিয়ে শুক্রবার কানার বাজার থেকে তুলে নিয়ে যায়। এরপর আমরা খোঁজ নিতে গেলে ডিবি বলে, তারা কালু নামে কাউকে নিয়ে আসেনি। সকালে কালুর লাশ উদ্ধার করে পুলিশ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement