Beta

নানা আয়োজনে সুনামগঞ্জে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

০৪ জুলাই ২০১৮, ২২:৪৮ | আপডেট: ০৫ জুলাই ২০১৮, ০০:৫৬

সুনামগঞ্জে বুধবার সন্ধ্যায় পুরাতন শিল্পকলা একাডেমিতে এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।ছবি : এনটিভি

কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সুনামগঞ্জে এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৈরী আবহাওয়ার মধ্যেও আজ বুধবার সন্ধ্যায় পুরাতন শিল্পকলা একাডেমিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে শহরের বিশিষ্টজনেরা এনটিভি ১৫ বছর শেষ করে ১৬ বছর পদার্পণ করায় শুভেচ্ছা জানিয়েছেন।

কেক কাটার আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম। এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ নীলিমা চন্দ, সুনামগঞ্জ জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও হাসনরাজা ট্রাস্ট্রের সভাপতি দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদ, তরুণ সমাজকর্মী দেওয়ান সাজাউর রাজা সুমন, সুনামগঞ্জ প্রথম আলো প্রতিনিধি অ্যাডভোকেট খলিল রহমান, আমাদের সময়ের জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, মাছরাঙার এমরানুল হক চৌধুরী, চ্যানেল ২৪ এর এ আর জুয়েল, থিয়েটার সুনামগঞ্জের উপদেষ্টা রবিউল ইসলাম পুলক ও ব্যবয়াসী শাহ রুবেল আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে মো. সাবিরুল ইসলাম বলেন, এনটিভি এখন সুইট সিক্সটিনে পদার্পণ করেছে। বাল্যকাল পার করে কৈশরে প্রবেশ করেছে। তো এই সময়ে পরিপক্বতা আর প্রত্যাশার মাত্রাটা অনেক বেড়ে যায়। এনটিভি সেই শুরুর পর থেকে অনেক অনেক টেলিভিশনের মধ্যে থেকে নিজের দক্ষতায়, সামর্থ্য দিয়ে ভালো কাজ, গুণগত মান বজায় রেখে সামনের দিকে এগিয়ে এসেছে। এনটিভি স্বচ্ছতার জায়গা থেকে বাংলাদেশের সব কিছু তুলে ধরছে। যার ফলশ্রুতিতে উন্নত বাংলাদেশ গড়ার যে স্বপ্ন আমরা দেখছি তা বাংলাদেশের ইলেকট্রনিক মিডিয়াগুলো সেই স্বপ্ন বাস্তবায়ন করতে কাজ করছে এবং আপামর জনগণের কাছে পৌঁছে দিচ্ছে। সেই সাথে অপরূপ সুনামগঞ্জের খবরগুলো টিভিতে সম্প্রচার করে বিশ্বে সুনামগঞ্জকে তুলে ধরছে।

বক্তরা বলেন, সময়ের সাথে আগামীর পথে যুগোপযোগী এই স্লোগান নিয়ে এনটিভির এই দীর্ঘ পথচলায় বস্তুনিষ্ট সংবাদ এবং মানসম্মত অনুষ্ঠান সম্প্রচার করায় এনটিভির কতৃপক্ষকে ধন্যবাদ জানান এবং আগামী দিনগুলোতেও এই ধারাবাহিকতা বজায় রাখবে বলে আশা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রথম আলো বন্ধুসভার সভাপতি মো. রাজু আহমদ, প্রসেনিয়ামের পরিচালক দেবাশীষ তালুকদার শুভ্র, কালচারাল ফোরামের সাধারণ সম্পাদক রিপন চন্দ, বন্ধন থিয়েটারের সাধারণ সম্পাদক অমিত বর্মণ, নাট্যকর্মী হায়দার আলী, থিয়েটার সুনামগঞ্জের নাট্যকর্মী ফারজিয়া হক ফারিন, রায়হান আলীম তামিম, জুবের আহমেদ অপু, তাজকিরা হক তাজিন, সোহানুর রহমান রহমান সোহান, জাহিদ আহমেদ, ইমন, নির্ভীক, রেদোয়ান সিপন, নাট্যকর্মী রুবেল খান, মোশাহিদ আলম মহিম, আবদুস সালাম মাহবুব, রাজিব দেব, আলাউর, শফিকুল ইসলাম, মো. সাহাবুদ্দিন, তুষার তালুকদার, সংগীত শিল্পী আহসা জামিল আনাস, আতাউর রহমান আতাব, সুষেন চন্দ, শামীম আহমেদ, মো. সেলিম আহমদ, জাগরণী মুক্ত স্কাউট গ্রুপের সাধারণ সম্পাদক শামছুল আলম, সহসাধারণ সম্পাদক এহসান রাজিব, স্কাউটার অভি, অমিত।

এর আগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সংগীত শিল্পী শেরগুল আহমেদ, মো. সোহেল রানা, রিতা আচার্য, দ্বৈতনৃত্য পরিবেশন করেন দ্বিপান্বিতা দে হিয়া ও সনি চন্দ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement