Beta

মেহেরপুরে নানা আয়োজনে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

০৩ জুলাই ২০১৮, ২২:৪৭

এনটিভির ১৫ বছর পূর্তি উপলক্ষে আজ মঙ্গলবার মেহেরপুরের জেলা প্রশাসক মহাম্মদ আনোয়ার হোসনের নেতৃত্বে শহরে র‌্যালি বের করা হয়। ছবি : এনটিভি

১৫ পেরিয়ে ১৬ বছরে পদার্পণ করল বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি। মেহেরপুরে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে এনটিভির ১৫ বছর পূর্তি।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে জেলা প্রেসক্লাব থেকে জেলা প্রশাসক মহাম্মদ আনোয়ার হোসনের নেতৃত্বে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহর প্রদক্ষিণ শেষে পৌর কমিউনিটি সেন্টারে গিয়ে শেষ হয়। সেখানে হয় আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন এনটিভির জেলা প্রতিনিধি রেজ-আন-উল বাসার তাপস। প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মহাম্মদ আনোয়ার হোসনে। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ হাসান। বক্তব্য দেন জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম।

বক্তারা বলেন, এনটিভি ১৫ বছর ধরে যেভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে, আগামীতে সে ধারা অব্যাহত রাখবে। পাশাপাশি আরো বিভিন্ন বিনোদনমূলক ও ছোটদের জন্য ব্যতিক্রমধর্মী এবং প্রতিযোগিতামূলক অনুষ্ঠান প্রচার করবে। এ ছাড়া এনটিভির উত্তর উত্তর সাফল্য কামনা করেন বক্তারা।

জেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা র‌্যালি ও আলোচনা সভায় অংশ নেয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement