Beta

নিখোঁজ যুবকের লাশ মাটির নিচ থেকে উদ্ধার

০২ জুলাই ২০১৮, ২২:১৩ | আপডেট: ০২ জুলাই ২০১৮, ২২:৩১

বান্দরবানের বাইশারীতে নিখোঁজের নয়দিন পর মাটির নিচ থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার বিকেলে লাশটি উদ্ধার করা হয়। গত ২৩ জুন নিখোঁজ হন ওই যুবক।

ওই যুবকের নাম আবদুল হাকিম (২৮)। তাঁর বাবা করলিয়ামুরা গ্রামের বাসিন্দা মোহাম্মদ হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ক্যাজাইহ্লা ঘোনা এলাকায় পাহাড়ের ঢালে মাটির নিচ থেকে আবদুল হাকিমের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু মুসা জানান, নিখোঁজ যুবকের বাবা গত রোববার পুলিশ ফাঁড়িতে তাঁর ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে একটি অভিযোগ করেছিলেন। অভিযোগ পেয়ে পুলিশ স্থানীয়দের নিয়ে বিভিন্ন স্থানে  খবর নেয়। নিখোঁজ যুবকের সন্ধানে পাহাড়ের বিভিন্ন স্থানে তল্লাশি  চালানোর সময় মাটির নিচে গর্ত থেকে যুবকের লাশাটি উদ্ধার করা হয়। লাশের ময়নাতদন্তের পর হত্যাকাণ্ডের কারণ এবং রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

নিহত হাকিমের বাবা মোহাম্মদ হোসেন বলেন, ‘গত মাসের ২৩ জুন বেলা সাড়ে ১১টার সময় আমার ছেলেকে মোবাইল ফোনে এক ব্যক্তি ডেকে নিয়ে যায়। তারপর থেকে ছেলের আর কোনো খোঁজ পাওয়া যায়নি। পুলিশের কাছে অভিযোগ দেওয়ার পর পাহাড়ের ঢালের একটি গর্ত থেকে ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। আমার ছেলেকে হত্যার বিচার চাই।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement