Beta

মোংলায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

০১ জুলাই ২০১৮, ২২:১০ | আপডেট: ০১ জুলাই ২০১৮, ২২:৫৭

বাগেরহাটের মোংলার সিঙ্গাপুর ও বন্দর হোটেল এলাকা থেকে আন্তজেলা ডাকাতদলের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আটক পাঁচজন হলেন মো. আবদুল মালেক, বাবুল হোসেন, মো. বাবুল, শহীদ ও ফখরুল। অভিযান ও তদন্তের স্বার্থে আটকদের পুরো ঠিকানা ও পরিচয় জানাতে অস্বীকৃতি জানিয়েছে পুলিশ।

আটকদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বেশ কয়েকটি চাপাতি ও কাটার উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়।

তবে অভিযান চলাকালে বাকি চার সদস্য পালিয়ে যায়। আটকদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী জানান, পৌর শহরের শেখ আব্দুল হাই সড়কে অবস্থিত সিঙ্গাপুর ও বন্দর আবাসিক হোটেল এলাকায় আন্তজেলা ডাকাতদলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে শনিবার রাতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ।

আটক ব্যক্তিরা পুলিশের কাছে পৌর শহরের বড় একটি মার্কেটে ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছে বলে দাবি করেন পুলিশের এই কর্মকর্তা।

এ ছাড়া বিভিন্নস্থানে ডাকাতির পরিকল্পনার কথাও তাঁরা পুলিশের কাছে জানান।

ইকবাল বাহার চৌধুরী বলেন, শহরের একটি বড় মার্কেটে এ ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি মামলা দায়েরসহ চক্রের অপর সদস্যদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement