Beta

ইটভাটার মালিককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

০১ জুলাই ২০১৮, ১৭:৫৪

গোপালগঞ্জ শহরের ইটভাটার মালিক আসাদুজ্জামান টিটো শরীফের লাশের পাশে স্বজনদের আহাজারি। আজ রোববার দুপুরে তোলা। ছবি : এনটিভি

নড়াইলের নড়াগাতী উপজেলার চরসিংগাতী গ্রামের সড়কে ইটভাটার মালিককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  আজ রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আসাদুজ্জামান টিটো শরীফ (৪৪)। তিনি শরীফ ব্রিকসের মালিক ছিলেন। তাঁর বাড়ি গোপালগঞ্জ শহরের পাচুড়িয়া এলাকায়। তিনি মো. আয়েজ উদ্দিন শরীফের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, নড়াগাতী উপজেলার চরসিংগাতী গ্রামে ইটভাটার জমি নিয়ে টিটো শরীফের সঙ্গে গ্রামের বক্কার চৌধুরী গঙের বিরোধ চলে আসছিল। গতকাল শনিবার ওই জমি নিয়ে উভয়পক্ষ সালিশ করে। আজ রোববার সকালে টিটো শরীফ শ্রমিক দিয়ে ওই জমিতে সীমানা বেড়াসহ অন্যান্য কাজ করান। তিনি দুপুর ১২টার কিছু পরে মোটরসাইকেলে করে গোপালগঞ্জ শহরে ফিরছিলেন। এ সময় ভাটার সামনে পলাশ চৌধুরীর নেতৃত্বে কয়েকজন তাঁকে টেটাবিদ্ধ করে মোটরসাইকেল থেকে ফেলে দেন। পরে টিটো শরীফকে এলোপাতাড়ি কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়। এ সময় তারা তাঁর ডান হাত কব্জি থেকে বিচ্ছিন্ন করে মধুমতি নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে গোপালগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান, গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম, নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর কবির ঘটনাস্থল পরিদর্শন করেন।

গোপালগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান জানান, এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে গোপালগঞ্জ ও নড়াইল পুলিশ যৌথ অভিযান পরিচালনা করছে। এরই মধ্যে ডিবির দল মাঠে নেমেছে। তবে পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement