Beta

‘৮০ লাখ মানুষের ডাটা হাতে, অপরাধ করে পার পাবে না’

৩০ জুন ২০১৮, ১৬:৪৮

নিজস্ব প্রতিবেদক
ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া আজ শনিবার সকালে রাজধানীর মিরপুরের মনিপুর স্কুল ও কলেজে আয়োজিত মাদকবিরোধী সমাবেশে বক্তব্য দেন। ছবি : এনটিভি

ঢাকা মহানগরের প্রায় ৮০ লাখ মানুষের তথ্য এ পর্যন্ত সংরক্ষণ করা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। আজ শনিবার সকালে রাজধানীর মিরপুরের মনিপুর স্কুল ও কলেজে মাদকবিরোধী সমাবেশে তিনি বলেন, রাজধানীতে অপরাধ করে কারো পার পাওয়ার কোনো সুযোগ নেই।

মাদক ব্যবসায়ীদের সতর্ক করে দিয়ে ডিএমপি কমিশনার বলেন, আমরা ডিএমপির পক্ষ থেকে নগরীর ৮০ লাখ মানুষের তথ্য সংগ্রহ করেছি। এসব ডাটা আমাদের সামনে রয়েছে। প্রয়োজন হলে একটি ক্লিক করলেই সব তথ্য আমাদের সামনে চলে আসে। কেউ অপরাধ করে এখন আর সহজে পার পাবে না।

পুলিশকে আরো দায়িত্বশীল হওয়ার আহ্বান জানিয়ে আসাদুজ্জামান মিয়া বলেন, পুলিশ যদি মাদক ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা নেয়, কিংবা ছেড়ে দেয় অথবা মাদক ব্যবসায়ীদের সঙ্গে যোগাযোগ রাখে তাহলে কিন্তু মাদক নির্মূল করা সম্ভব হবে না। কাজেই আগে সতর্ক ও সাবধান হতে হবে আমাদের। আমরা যারা আইনশৃঙ্খলা রক্ষার কাজ যুক্ত তাদেরকেই বেশি দায়িত্বশীল হতে হবে। এ ব্যাপারে আমাদের (ডিএমপি) অবস্থান হচ্ছে জিরো টলারেন্স।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement