Beta

আ. লীগকে শক্তিশালী করতে তৃণমূলের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

৩০ জুন ২০১৮, ১৬:৪৩ | আপডেট: ৩০ জুন ২০১৮, ১৭:১৫

নিজস্ব প্রতিবেদক
আজ শনিবার সকালে গণভবনে তৃণমূল নেতাদের সঙ্গে বিশেষ বর্ধিত সভায় বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : ফোকাস বাংলা

আওয়ামী লীগকে আরো শক্তিশালী এবং সুসংগঠিত করতে তৃণমূলের নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এ জন্যে তিনি দলের প্রতি আরো জনসমর্থন বাড়ানোর নির্দেশ দেন।

আজ শনিবার সকালে গণভবনে ইউনিয়ন সভাপতি, সাধারণ সম্পাদক, নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর এবং চেয়ারম্যানদের সঙ্গে আওয়ামী লীগের কার্যনিবার্হী সংসদ ও উপদেষ্টা পরিষদের একটি বিশেষ বর্ধিত সভা হয়। চট্টগ্রাম, রাজশাহী, বরিশাল এবং সিলেট বিভাগের তৃণমূলের নেতাদের নিয়ে এই বিশেষ বর্ধিত সভায় শেখ হাসিনা এ নির্দেশ দেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগকে আরো সুসংগঠিত করতে হবে। আওয়ামী লীগ একমাত্র এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে পারে। এই সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে। এই সংগঠনের জনসমর্থন বাড়াতে হবে। আমরা এখন আমাদের প্রত্যেকটা ইউনিয়ন থেকে শুরু করে, সমস্ত কমিটিগুলি আমরা কম্পিউটারে ডাটাবেস করে রাখব। কাজেই এলাকায় এলাকায় যেসব উন্নতি হচ্ছে, সেসব উন্নতির চিত্রগুলি তুলে ধরেন, সেটা আমি চাই। আমরা দেশের উন্নয়নে, জনগণের উন্নয়নে, জনগণের কল্যাণে যে সমস্ত কর্মসূচিগুলি নিয়েছি, আপনারা সেই কর্মসূচিগুলি মানুষের কাছে তুলে ধরবেন।’

এ সময় প্রধানমন্ত্রী বাজেটের প্রতিটি টাকা যথাযথভাবে কাজে লাগাতে স্থানীয় সরকারের নির্বাচিত প্রতিনিধিদের প্রতিও আহ্বান জানান।

এ ছাড়া বিএনপি সরকারের সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় গেলে জনগণের উন্নয়ন হয় আর বিএনপি ক্ষমতায় গেলে শুরু হয় সন্ত্রাস, খুন এবং লুটপাট।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement