Beta

নরসিংদীতে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

৩০ জুন ২০১৮, ১৩:৪৪

নরসিংদীতে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে  এক যুবক নিহত হয়েছেন। তার নাম ইদ্রিস মিয়া (২৮)। তিনি ইজিবাইক ছিনতাইকারী ও হত্যা মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

আজ শনিবার ভোরে সদর উপজেলার মধ্য শিলমান্দী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও দুটি গুলি উদ্ধার করা হয়। নিহত ইদ্রিস কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার রাংগালিবসের বাসিন্দা।

ডিবি পুলিশ জানায়, গতকাল রাতে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল থেকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ইদ্রিসকে আটক করে। আটকের পর তিনি গোয়েন্দা পুলিশের কাছে ৯টি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। পরে তাঁকে নিয়ে রাত ২টার দিকে এই চক্রের আরো সদস্যকে আটক ও অস্ত্র উদ্ধারে অভিযান চালায়। এ সময় সদর উপজেলার মধ্য শিলমান্দী এলাকায় তাঁর সহযোগীরা তাঁকে ছিনিয়ে নেওয়ার জন্য গোয়েন্দা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় গোয়েন্দা পুলিশও তাদের লক্ষ্য করে পাল্টা গুলি ছোড়ে। এ সময় ইদ্রিস গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। পুলিশের পাল্টা আক্রমণে টিকতে না পেরে তাঁর  সহযোগীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) গাফফার বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সদর মডেল থানায় ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক তিনটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তা ছাড়া দুপুর ১২টার পুলিশ সুপারের কার্যালয়ে একটি সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement