Beta

ফুটবলে দলও হারল, তৃষার জীবনও গেল

২৭ জুন ২০১৮, ১৮:০০ | আপডেট: ২৭ জুন ২০১৮, ১৮:০৪

ঝালকাঠি সদর হাসপাতালে পড়ে আছে তৃষার মরদেহ। ছবি : এনটিভি

ঝালকাঠিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা শেষে পুকুরে গোসল করতে গিয়ে পঞ্চম শ্রেণির এক ছাত্রী মারা গেছে। আজ বুধবার দুপুর ২টার দিকে সদর উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে গেলে এই ঘটনা ঘটে।

ওই ছাত্রীর নাম তৃষা আক্তার (১০)। সে শাহী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ত। তার বাড়ি শহরের শেখ মুজিব সড়ক এলাকায়। তৃষার বাবার নাম তাহাজ্জুত হোসেন।

ঝালকাঠি সদর হাসপাতালে তৃষার স্বজনের আহাজারি। ছবি : এনটিভি

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আতাহার মিয়া জানান, বেলা ১২টার দিকে ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। ওই খেলা হয় শাহী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও  উদ্বোধন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে। খেলায় শাহী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দল পরাজিত হয়।

খেলা শেষে শাহী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দলের খেলোয়াড় তৃষা ও তার সহপাঠীরা উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নামে। এ সময় তৃষা পানিতে ডুবে যায়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement