Beta

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি সদস্য নিহত

২৭ জুন ২০১৮, ১৬:০২ | আপডেট: ২৭ জুন ২০১৮, ১৮:১৯

মাহবুব হোসেন সারমাত, গোপালগঞ্জ

গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি ইউনিয়নে বাস ও থ্রি-হুইলারের সংঘর্ষে ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এক সদস্য হয়েছেন। এ ছাড়া তিনজন আহত হয়েছেন। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ইউনিয়নের খেলনা ব্রিজের কাছে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় বাসটি গোপালগঞ্জ থেকে কোটালীপাড়ার দিকে যাচ্ছিল। গন্তব্যে পৌঁছানোর জন্য পূর্বনির্ধারিত সময় শেষ হয়ে যাওয়ায় চালক বেপরোয়া গতিতে বাস চালাচ্ছিলেন। এরই একপর্যায়ে দুর্ঘটনাস্থল খেলনা ব্রিজ অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা থ্রি-হুইলারটিকে সজোরে ধাক্কা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই নিহত হন কাঠি ইউপির ৮ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য সোনা মোল্লা (৫৮)। এ ছাড়া দুই শিক্ষার্থী ও থ্রি-হুইলারের চালক গুরুতর আহত হয়েছেন।

আহত কলেজ শিক্ষার্থীরা হলো সাকিব মোল্লা (১৭) ও রত্না (১৭)। তাদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া গুরুতর আহত থ্রি-হুইলার চালক মোশাররফ মিনাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনায় পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় সোনা মোল্লার নিহত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement