Beta

পটুয়াখালীতে টেলিভিশন জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন

২৩ জুন ২০১৮, ২০:২১

কাজল বরণ দাস, পটুয়াখালী
পটুয়াখালী টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স। ছবি : সংগৃহীত

সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নের লক্ষ্যে কাজ করতে থাকা পটুয়াখালী টেলিভিশন জার্নালিস্ট ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে শহরের মল্লিকা পার্টি সেন্টারে আয়োজিত এক সভায় এই নতুন কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ টেলিভিশনের পটুয়াখালী জেলা প্রতিনিধি কাজী সামসুর রহমান ইকবালকে সভাপতি ও চ্যানেল টুয়েন্টিফোর জেলা প্রতিনিধি মুজাহিদুল ইসলাম প্রিন্সকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষিত হয়। এই কমিটির মেয়াদকাল এক বছর।

নতুন কমিটিতে অন্যদের মধ্যে সহসভাপতি হিসেবে মো. জাফর খান (কলকাতা টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন বাদল (সময় টেলিভিশন), কোষাধ্যক্ষ মো. আবুল হোসেন তালুকদার (এশিয়ান টেলিভিশন), দপ্তর সম্পাদক মো. মাছুম খান (জিটিভি), তথ্য ও যোগাযোগ সম্পাদক মো. জাহিদ রিপন (এটিএন বাংলা ও এটিএন নিউজ), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো. সোহাগ রহমান (মোহনা টেলিভিশন), কার্যকরী সদস্য এনটিভির কাজল বরণ দাস, আরটিভির মুফতি সালাহউদ্দীন ও এস.এ টিভির মো. শহিদুল আলমের নাম ঘোষণা করা হয়।

পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি ও এনটিভির জেলা প্রতিনিধি কাজল বরণ দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. জাকির হোসেন ও দৈনিক সাথী সম্পাদক আনোয়ার হোসেন।

এ ছাড়াও সভায় উপস্থিত ছিলেন ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি নিনা আফরীন, আনন্দ টিভির জেলা প্রতিনিধি মুজাহিদুল ইসলাম নান্ন, পল্লী টিভির জেলা প্রতিনিধি জাকির মাহমুদ সেলিম ও  এস. এ. টিভির জেলা প্রতিনিধি সুনীল সরকার।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement