Beta

বান্দরবানে বিএনপির মিছিলে পুলিশের লাঠিপেটা, আটক ৬

২১ জুন ২০১৮, ১৬:৪৩

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বান্দরবানে বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দিয়েছে এবং লাঠিপেটা করেছে বলে অভিযোগ করেছে বিএনপি। দলটির দাবি, এতে ১৮ নেতাকর্মী আহত হয়েছেন। আটক করা হয়েছে ছয়জনকে। আজ বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে বান্দরবানে জেলা বিএনপিসহ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা বাজারের দুই নম্বর গলির মুখ থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি কিছুদূর যাওয়ার পর পুলিশ তাতে বাধা দিয়ে ব্যানার কেড়ে নেয়।

এ সময় পুলিশের সঙ্গে জেলা বিএনপির সভাপতি মাম্যা চিংসহ নেতাদের বাকবিতণ্ডার ঘটনা ঘটে। একপর্যায়ে পুলিশ নেতাকর্মীদের লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়।

পুলিশ ছয়জন নেতাকর্মীকে আটক করেছে। তাঁরা হলেন যুবদল নেতা সেলিম রেজা, পৌর যুবদলের যুগ্ম সম্পাদক মোহাম্মদ কাশেম, কলেজ ছাত্রদলের মো. শাহাদাত, উক্য মারমা, বাপ্পী চাকমা ও মো. ইউসুফ।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা অভিযোগ করেন, তাঁদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাধা দিয়েছে এবং লাঠিপেটা করেছে। বিএনপির ছয়জন নেতাকর্মীকে আটক করার ঘটনা খুবই দুঃখজনক। খালেদা জিয়ার মুক্তি ও দ্রুত সুচিকিৎসার দাবি জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, অনুমতি ছাড়া বিএনপি বিক্ষোভ মিছিল করতে চাইলে পুলিশ বাধা দেয়। বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করায় ছয়জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement