Beta

ময়মনসিংহে যুবলীগ নেতার অফিসে অগ্নিসংযোগ

২০ জুন ২০১৮, ২২:৩৫

ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য শেখ আজাদের ব্যক্তিগত রাজনৈতিক অফিসের আগুন নেভানোর চেষ্টা করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি : এনটিভি

ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য শেখ আজাদের ব্যক্তিগত রাজনৈতিক অফিসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। অগ্নিসংযোগের ফলে অফিসের আসবাবপত্র ও মূল্যবান কাগজপত্র পুড়ে গেছে।

শহরের আকুয়া মড়লপাড়া হাবুন বেপারী মোড় এলাকায় আজ বুধবার রাত পৌনে ৯টায় এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতিকুর রহমান জানান, পৌনে ৯টায় টেলিফোনে অগ্নিসংযোগের খবর পান তারা। পরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে  আনেন।

এদিকে অগ্নিসংযোগের খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার দুই ট্রাক পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

আজ দুপুর আড়াইটায় ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য শেখ আজাদ ও শেখ ফরিদের সমর্থকদের মধ্যে গোলাগুলি ও ককটেল বিস্ফোরণ এবং ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ সময় আহত হন ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি স্বপন সরকার (২৫), যুবলীগ কর্মী মোর্শেদ (১৮) ও বাপ্পী (১২) নামের এক শিশু। এ সময় পুলিশের মোটরসাইকেল ভাঙচুরের ঘটনাও ঘটে। বিকেল থেকেই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়। এর মধ্যেই ওই গোলাগুলির ঘটনার জের ধরে রাতে অগ্নিসংযোগ করা হয় বলে স্থানীয়দের দাবি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement