Beta

ভৈরব বিছাসের সভাপতি রাকিব, সম্পাদক শোভন

১৯ জুন ২০১৮, ২০:২৬

বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরবের সভাপতি রাকিব হোসাইন (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক রেদুয়ান আহমেদ শোভন। ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (বিছাস) ভৈরবের ২০১৮-১৯ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

১৯৮২ সালে গঠিত ঐতিহ্যবাহী এই সংগঠনের সভাপতি নির্বাচিত হয়েছেন রাকিব হোসাইন। অন্যদিকে, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রেদুয়ান আহমেদ শোভন।

কার্যকরী কমিটির নির্বাচিত অন্যরা হলেন- সিনিয়র সহসভাপতি রায়হান রহমান দীপ, সহসভাপতি মো. মুশফিকুজ্জামান স্পন্দন, মাহমুদুল রহমান উদয়, যুগ্ম-সাধারণ সম্পাদক রাব্বি কাদের সোহান, প্রশান্ত দাশ, সুমাইয়া বিনতে মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ আবীর, অর্থ সম্পাদক জায়েদুল ইসলাম, প্রচার সম্পাদক জিয়াউর রহমান অভি, সাহিত্য সম্পাদক আজহারুল ইসলাম রিদম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক তাহমিদ ওয়াসিফ পার্থ, ছাত্রী বিষয়ক সম্পাদক সাদিয়া প্রভা, নাট্য ও সাংস্কৃতিক সম্পাদক হালিমা তূজ স্নিগ্ধা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রিমন মিয়া, দপ্তর ও পাঠাগার সম্পাদক সোহেল রানা ও  ক্রীড়া সম্পাদক সাইফুল আলম।

এছাড়াও কার্যকরী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন পাপিয়া ইসলাম রুপু, তরিকুল ইসলাম রাহিম, জাহিদ হাসান, আরাফাত ভূইয়া, সাজু, সীমান্ত, রিয়া রায় ও জাহিদুল আলম। আঞ্চলিক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন নিলয়, আশরাফুল, ঋদি ও সামির মিয়া।

এর আগে পৌর নিউ মার্কেটে সংগঠনটির নিজস্ব কার্যালয়ে সংগঠনের ৩৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি এবং সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর হোসেন বাদল, হাজি আসমত কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ.কে. মোবারক আলী, সংগঠনের সম্মানিত সদস্য আবুল মনসুর, মো. খলিলুর রহমান, অধ্যক্ষ শরীফ উদ্দিন আহমেদ, ডা. হাবিবুর রহমান, মো. মাসুদ রানা, আরিফুল হক সুজন ও ড. মনিরুল হক শাকিল প্রমুখ।

Advertisement