Beta

মৌলভীবাজারে বন্যার্তদের ত্রাণ দিলেন সমাজকল্যাণ মন্ত্রী

১৯ জুন ২০১৮, ২০:২৪

মৌলভীবাজার সদর উপজেলার সৈয়ারপুর ও খলিলপুরে আজ মঙ্গলবার বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। ছবি : এনটিভি

মৌলভীবাজারে বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। আজ মঙ্গলবার সদর উপজেলার সৈয়ারপুর ও খলিলপুরে এই ত্রাণ বিতরণ করা হয়।

সৈয়ারপুর ও খলিলপুর পরিদর্শনকালে রাশেদ খান মেনন প্রথমে নিজ দল বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে ৭০০ বন্যার্তের মধ্যে ত্রাণ বিতরণ করেন। পরে উভয়স্থানে সরকারি ত্রাণও বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে চলমান দুর্যোগ মোকাবিলায় রাশেদ খান মেনন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দুর্যোগ তহবিল থেকে বন্যার্তদের সার্বিক  সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় স্থানীয় সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান মো. আজিজুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, পৌর মেয়র ফজলুর রহমান, সমাজসেবা অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক সৈয়দা ফেরদৌসি আক্তার, জেলা উপপরিচালক আদিল মুক্তাদির, আওয়ামী লীগ নেতা এম. এ. রহিম সিআইপি, নওশের আলী খোকনসহ অন্যান্য প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement