Beta

লক্ষ্মীপুর-ঢাকা লঞ্চ চালুর দাবিতে মানববন্ধন

১৯ জুন ২০১৮, ১৮:৪৯

ঢাকা-লক্ষ্মীপুর লঞ্চ সার্ভিস চালুর দাবিতে আজ মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে মানববন্ধন করা হয়। ছবি : এনটিভি

ঢাকা-লক্ষ্মীপুর লঞ্চ সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন করে স্মারকলিপি দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন করা হয়।

পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেওয়া হয়। ঢাকা-লক্ষ্মীপুর লঞ্চ চাই-পরিষদের উদ্যোগে ঘণ্টাব্যাপী কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধনে পরিষদের আহ্বায়ক সুপ্রিম কোর্টের আইনজীবী আবদুস সাত্তার পলোয়ানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রবীণ আইনজীবী সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, লক্ষ্মীপুর নৌবন্দর চাই আন্দোলনের আহ্বায়ক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, স্বাধীনতা শিক্ষক পরিষদের জেলা সভাপতি মাহবুবুর রশিদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন,  জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা প্রমুখ। এতে বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক লোক অংশ নেয়।

বক্তারা বলেন, পাশের জেলা চাঁদপুরে লঞ্চ সার্ভিস থাকলেও লক্ষ্মীপুর-ঢাকা কোনো লঞ্চ সার্ভিস নেই। সম্প্রতি সরকার জেলাবাসীর সহজ যাতায়াতের জন্য মেঘনা উপকূলীয় এ অঞ্চলে লঞ্চ সার্ভিস চালুর ঘোষণা দেয়। কিন্তু অদৃশ্য শক্তির কারণে তা বাস্তবায়ন হচ্ছে না। অতি দ্রুত লঞ্চ সার্ভিস চালুর জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement