Beta

মাতলামি করার সময় যুবলীগ নেতা আটক

১৯ জুন ২০১৮, ১৮:৩১

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অনিল আহমেদ জয়। ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় মদ খেয়ে মাতলামি করার সময় এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে ঢাকা-মাওয়া মহাসড়কের পাশে শ্রীনগরের ভূইচিত্র এলাকা থেকে ষোলঘর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অনিল আহমেদ জয়কে (৩০) আটক করা হয়। তিনি ষোলঘর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. মহিউদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, অনিল আহমেদ জয় মদ খেয়ে মাতলামি করছে এমন সংবাদের ভিত্তিতে তাঁকে আটক করা হয়। পরে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তারী পরীক্ষায় তাঁর শরীরে অ্যালকোহলের উপস্থিতি প্রমাণিত হয়। মঙ্গলবার সকালে পুলিশ তাঁকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায়।

শ্রীনগর থানার উপপরিদর্শক (এসআই) মোদাচ্ছের জানান, এর আগে র‌্যাব-১১ অনিল আহমেদ জয়ের কাছ থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। তা ছাড়া ষোলঘর ইউনিয়ন পরিষদের ভেতর মারামারিসহ তাঁর বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাস ভাঙচুরের অভিযোগ রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে যুবলীগের নাম ভাঙিয়ে ওই এলাকায় মাদক ব্যবসা করে আসছেন বলে অভিযোগ রয়েছে।

স্থানীয়রা জানায়, অনিল আহমেদ জয়কে ছাড়িয়ে নেওয়ার জন্য কেন্দ্রীয় যুবলীগের এক সহসম্পাদকসহ একটি প্রভাবশালী মহল থানা পুলিশকে ম্যানেজ করার চেষ্টা করে ব্যর্থ হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আলমগীর হোসেন জানান, অনিল আহমেদ জয়ের বিরুদ্ধে মাদক আইনে মামলা নেওয়া হয়েছে। বাকি অভিযোগগুলো খতিয়ে দেখা হচ্ছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement