Beta

কর্মচারীর চেয়ারে বসা দালাল আটক করলেন কমিশনার

১৯ জুন ২০১৮, ১৭:৫৩

আজ মঙ্গলবার চট্টগ্রামের আগ্রাবাদ ভূমি অফিস থেকে এই দালালকে আটক করা হয়। ছবি : এনটিভি

চট্টগ্রামের আগ্রাবাদ ও চান্দগাঁও সার্কেল ভূমি অফিসে আকস্মিক অভিযান চালিয়ে কর্মচারীর চেয়ারে বসে থাকা অবস্থায় এক দালালকে আটক করেছেন বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান।

আজ মঙ্গলবার এই অভিযান চালানো হয়। আটক দালালের নাম সিরাজ উদ্দিন। তিনি আগ্রাবাদ ভূমি অফিসের নিচতলার ১০১ নম্বর কক্ষে একজন কর্মচারীর চেয়ারে বসে ছিলেন।

এই দুই ভূমি অফিসে সেবা নিতে আসা ভুক্তভোগীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো অভিযোগের ভিত্তিতে এই অভিযান চালানো হয়েছে বলে জানান আব্দুল মান্নান। তিনি বলেন, দীর্ঘদিন ধরে ভূমি অফিসকে কেন্দ্র করে একদল বহিরাগত দালাল সক্রিয় আছে বলে তাঁরা খবর পেয়েছিলেন।

আব্দুল মান্নান বলেন, ‘কিছুদিন ধরে এখানকার দুটো এসিল্যান্ডের অফিস সম্পর্কে নামে বেনামে নানান অভিযোগ  আসছিল। কারণ এই চিঠির ভাষাতে ছিল আকস্মিকভাবে গেলে দালালদের পাওয়া যাবে। যাদের নাম উল্লেখ আছে তাদের আবেদনে, তাদের অভিযোগে, তাদের একজনকে আমি হাতেনাতে ধরেছি। তাকে দেখছি যে এখানকার একজন কর্মচারীর চেয়ারে বসে আছে।’

এসব দালালদের সঙ্গে ভূমি অফিসের কোনো কর্মকর্তা-কর্মচারি জড়িত আছেন কি না জানতে চাইলে বিভাগীয় কমিশনার বলেন, ‘জড়িত থাকতেও পারে। এগুলো তদন্ত সাপেক্ষ আমি দেখব এবং সবার নাম নিয়েছি। আমি আইনানুগভাবে অফিশিয়ালি যে ব্যবস্থা গ্রহণ করার সেটা আমি করব।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement