Beta

লক্ষ্মীপুরে এ্যানি বললেন

জনগণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করবে

১৮ জুন ২০১৮, ১৭:০৫

লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের নতুন কমিটির নেতাদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বিএনপির নেতারা। ছবি : এনটিভি

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, ‘সরকারের ষড়যন্ত্রমূলক মামলায় খালেদা জিয়া কারাবন্দি রয়েছেন। বৃদ্ধ বয়সে তাঁকে জেলে ঈদ করতে হয়েছে।’

আজ সোমবার দুপুরে লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের নতুন কমিটির ঈদ পুনর্মিলন উপলক্ষে শহরের সমসেরাবাদ এলাকায় আয়োজিত অনুষ্ঠানে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি এসব কথা বলেন।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, ‘নির্বাচন থেকে দূরে রাখতে খালেদা জিয়াকে মুক্তি দেওয়া হচ্ছে না। তবে জনগণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করবে। আর সে আন্দোলনে ছাত্রদল ভূমিকা রাখবে। ছাত্রদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামলে তাদের আন্দোলনকে কেউ প্রতিহত করতে পারবে না।’

জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হারুনুর রশিদ ও সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে এ সময় কথা বলেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, সহসভাপতি সিরাজুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

প্রায় আট বছর পর গত ৫ জুন হাসান মাহমুদ ইব্রাহিমকে সভাপতি ও আবদুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের ১১ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement