Beta

ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাক সংঘর্ষে দুজন নিহত

১৮ জুন ২০১৮, ১৬:৪৭

লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও
ঠাকুরগাঁওয়ে বিআরটিসির বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৪ জন। আজ সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। ছবি : এনটিভি

ঠাকুরগাঁওয়ে বিআরটিসির বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৪ জন। আজ সোমবার সকালে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কের ২৯ মাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বিআরটিসির বাসচালকের সহকারী আবদুর রহিম ও আরিফ হোসেন। আবদুর রহিম বগুড়ার সুত্রাপুর এলাকার বাছেদের ছেলে।

স্থানীয় জনগণ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করেছে। এদের মধ্যে গুরুতর আহত তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে সদর হাসপাতাল সূত্রে জানা গেছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ মিয়া জানান, আজ সকালে পঞ্চগড় থেকে ছেড়ে আসা খুলনাগামী বিআরটিসির বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মারা যান বাসের হেলপার আরিফ হোসেন। বাসে আটকা পড়েন বাসের আরেক হেলপার আবদুর রহিম। পরে ডান পা কেটে তাঁকে উদ্ধার করেন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা। এরপর আবদুর রহিমকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় আরো ১৪ জন আহত হয়েছেন বলে ওসি জানিয়েছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement