Beta

খেলার ফাঁকে ফাঁকে আলোচনা করুন : তথ্যমন্ত্রী

১৩ জুন ২০১৮, ১৬:৩৬

নিজস্ব প্রতিবেদক
আজ বুধবার সকালে নিজের হেয়ার রোডের বাসভবনে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রতিনিধি ও ক্রীড়াবিদদের সঙ্গে বৈঠক করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবি : এনটিভি

বিশ্বকাপ ফুটবল খেলা দেখার পাশাপাশি আলোচনা-সমালোচনার মাধ্যমে দেশের ফুটবলের মানোন্নয়নে ভূমিকা রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

আজ বুধবার সকালে নিজের হেয়ার রোডের বাসভবনে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রতিনিধি ও ক্রীড়াবিদদের সঙ্গে বৈঠক শেষে মন্ত্রী এ আহ্বান জানান।

হাসানুল হক ইনু বলেন, বেসরকারি টেলিভিশন মাছরাঙা ও নাগরিক টিভির পাশাপাশি বিটিভি বিশ্বকাপ ফুটবলের প্রতিটি খেলা সরাসরি সম্প্রচার করবে। এর ফলে দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষও খেলা দেখার সুযোগ পাবে। পাশাপাশি প্রতিটি জেলা-শহরসহ উপজেলায়ও বড় স্ক্রিনে খেলা দেখার সুযোগ করে দিতে মন্ত্রী-এমপিসহ সংশ্লিষ্টদের সহযোগিতা চাওয়া হয়েছে।

খেলা সম্প্রচার ও এ-সংক্রান্ত খবর প্রচারের পাশাপাশি গণমাধ্যমে আলোচনা অনুষ্ঠান আয়োজনের আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, ‘পুরো বিশ্বকাপের চূড়ান্ত খেলা পর্যন্ত আমরা একই সঙ্গে খেলা দেখব, একই সঙ্গে খেলার ফাঁকে ফাঁকে বাংলাদেশ এবং বিশ্বের খেলাধুলার অগ্রগতি নিয়ে আলোচনা করব। অর্থাৎ খেলার ফাঁকে ফাঁকে আলোচনা করুন, বাংলাদেশের খেলাধুলার জগতের অগ্রগতি নিয়ে আলোচনা করুন। সফলতা এবং ঘাটতি নিয়ে আলোচনা করুন, পরামর্শ দিন এবং ফুটবলকে আরেক ধাপ এগিয়ে নিয়ে যেতে কী ধরনের পদক্ষেপ নিতে হয়, সে ব্যাপারে আমাদের পরামর্শ দিন। তাহলে সরকার উপকৃত হবে।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement