Beta

মোংলা বন্দর থেকে প্রাডো জিপ খোয়া যাওয়ার ঘটনায় বৃদ্ধ আটক

০৯ জুন ২০১৮, ১১:২৮ | আপডেট: ০৯ জুন ২০১৮, ২০:৩১

মোংলা বন্দরের সংরক্ষিত কার ইয়ার্ড থেকে একটি বিলাসবহুল প্রাডো জিপ গাড়ি খোয়া যাওয়ার ঘটনায় জড়িত সন্দেহে এক বৃদ্ধকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গত বৃহস্পতিবার রাতে বাগেরহাটের মোল্লারহাট থেকে মো. আব্দুল করিমকে (৭০) আটক করে সেদিন রাতেই মোংলা থানায় হস্তান্তর করা হয়।

এর আগে গত সোমবার বিকেলে বন্দরের অভ্যন্তর থেকে গাড়ি খোয়া যায়। এই ঘটনায় পরের দিন মঙ্গলবার বন্দর কর্তৃপক্ষের ট্রাফিক কর্মকর্তা মিজানুর রহমানের দায়ের করা প্রতারণা মামলায় মো. আব্দুল করিমকে গতকাল দুপুরে বাগেরহাট জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

আব্দুল করিমের বিরুদ্ধে আদালতে রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও মোংলা থানার পরিদর্শক (তদন্ত) তুহিন মণ্ডল। তিনি বলেন, ভুয়া কাগজপত্র দেখিয়ে বন্দর থেকে গাড়ি বের করে নিয়ে যাওয়া চক্রের সঙ্গে আটক আব্দুল করিমের ছেলে নয়ন জড়িত রয়েছে। তাই করিমকে রিমান্ডে নেওয়া হলে গাড়ি চুরির সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।

গত সোমবার বিকেলে বন্দর কর্তৃপক্ষের জেটির অভ্যন্তরের ৫ নম্বর শেডে থাকা একটি প্রাডো জিপ গাড়ি ভুয়া কাগজপত্র দেখিয়ে ছাড়িয়ে নিয়ে যান সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য সাগর। তিনি স্থানীয় সিঅ্যান্ডএফ এজেন্ট খাজা শিপিংয়ে হয়ে কাজ করতেন। তবে গাড়ি খোয়া যাওয়ার পর ৪ দিন পার হলেও সেটি উদ্ধার বা প্রতারক সাগরকে আটক করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর এ কে এম ফারুক হাসান বলেন, প্রশাসনের তৎপরতায় খোয়া যাওয়া গাড়িটি শিগগরিই উদ্ধার করা সম্ভব হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement