Beta

এবারের বাজেট লুটপাটের বাজেট : শামা ওবায়েদ

০৮ জুন ২০১৮, ২২:২৫

ফরিদপুরের নগরকান্দায় আয়োজিত আলোচনা সভায় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ। ছবি : এনটিভি

বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম বলেছেন, ‘এবারের বাজেট গরিব মারার ও লুটপাটের বাজেট। বিএনপি এ বাজেটকে প্রত্যাখ্যান করেছে।’ তিনি বলেন, ‘আমাদের ঐক্যবদ্ধ হয়ে জুলুমবাজ সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে এর পতন ঘটাতে হবে।’

আজ শুক্রবার ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া আতিকুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে এসব কথা বলেন শামা ওবায়েদ। উপজেলা বিএনপি ওই অনুষ্ঠানের আয়োজন করে।

শামা ওবায়েদ বলেন, ‘খালেদা জিয়াকে মুক্ত না করে বিএনপি নির্বাচনে যাবে না। আওয়ামী সরকারের বিদায়ের সময় ঘনিয়ে এসেছে। জুলুম অত্যাচার করে ক্ষমতায় বেশি দিন টিকে থাকা যাবে না। জনগণ ভোটের মাধ্যমে আওয়ামী লীগের জুলুম অত্যাচারের জবাব দিবে। সব ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসবে। কারণ বিএনপির সঙ্গে এ দেশের জনগণ রয়েছে।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি লিয়াকত আলী খান বুলু। এ সময় বক্তব্য দেন  জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন খান পলাশ, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল,যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জাজরিজ, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাবীবুর রহমান নজরুল, পৌর যুবদলের সভাপতি হেলাল উদ্দিন হেলাল, উপজেলা শ্রমিকদলের সভাপতি মাসুদ রানা।

আলোচনা সভা শেষে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং খালেদা জিয়ার কারামুক্তি, সুস্থতাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement