Beta

ঢাকাস্থ গাইবান্ধাবাসীর ইফতার মাহফিল অনুষ্ঠিত

০৭ জুন ২০১৮, ২৩:০৯

অনলাইন ডেস্ক
রাজধানীর তোপখানায় বৃহস্পতিবার ঢাকাস্থ গাইবান্ধাবাসী আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে। ছবি : বিজ্ঞপ্তি

স্বেচ্ছাসেবী সংগঠন ও অনলাইন গ্রুপ ঢাকাস্থ গাইবান্ধাবাসীর (ডি.গাইবান্ধা) উদ্যোগে বৃহস্পতিবার রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার রাজধানীর তোপখানায় বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ  মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকাস্থ গাইবান্ধাবাসীর আহ্বায়ক দ্বীন মোহাম্মাদ আকন্দ। সঞ্চালনায় ছিলেন যুগ্ম আহ্বায়ক-২ শামীম আহম্মেদ পলাশ।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কফিল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন কিডস টেলিভিশনের চেয়ারম্যান ও সাপ্তাহিক দেশের ডাক পত্রিকার সম্পাদক এ টি এম মমতাজুল করিম, গাইবান্ধা জেলা উন্নয়ন ফোরামের সভাপতি ড. মাহবুবুল আলম, ভাওয়াইয়া অঙ্গন ঢাকার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ বেতার ও টেলিভিশনের ভাওয়াইয়া শিল্পী সালমা মোস্তাফিজ, মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম শফিক, সিটি ডায়াগনিস্টক কমপ্লেক্সের নির্বাহী পরিচালক ওয়ালী উল্যাহ খান রাশেদ।

আরো উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট মোশাররফ হোসেন মনিরসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তব্য দেন সংগঠনের সদস্য অ্যাডভোকেট আবদুর রাজ্জাক,  অ্যাডভোকেট মাহমুদ এইচ এ্যাপোলো, বিশিষ্ট ব্যবসায়ী আবদুর রাজ্জাক, মো. শমসের আলী, মো. মনিরুজ্জামামান, অ্যাডভোকেট শাহজালাল মুন্সী শাকু, রিয়াদ হাসান বাদশা, রুমা আক্তার, মো. মেহরাব হোসেন, মো. মোখলেস, মো. মাসুদ ও মো. আমিনুল ইসলাম। এতে স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বর্তমান সদস্য সচিবজনাব সাইফুল ফকির।

অনুষ্ঠানে অতিথিরা সংগঠনটির বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কর্মকাণ্ডের  প্রশংসা করেন। তারা যেকোনো ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন।

মোনাজাতের মাধ্যমে আলোচনা সভা শেষ করে সবাই ইফতারে অংশগ্রহণ করেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement