Beta

গোপালগঞ্জে ধাওয়া দিয়ে তিন ‘ডাকাত’ গ্রেপ্তার

০৪ জুন ২০১৮, ২২:১৪

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি তিন ‘ডাকাতের’ মধ্যে দুজন। ছবি : স্টার মেইল

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় গতকাল রোববার দিবাগত রাতে সড়কে ডাকাতিকালে স্থানীয় জনগণের সহায়তায় তিন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর মধ্যে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ধূসর ব্রিজের কাছের রাস্তায় গাছ ফেলে ট্রাক ও বাসে ডাকাতি করছিল সাত-আটজনের একটি ডাকাত দল। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত সদস্যরা রেললাইন ধরে ভাটিয়াপাড়ার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকে। এ অবস্থায় পুলিশ ও স্থানীয় জনতা ডাকাত দলটিকে ধাওয়া করে।

ধাওয়া করার একপর্যায়ে ডাকাত সদস্যরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি পাথর ছুড়তে থাকে। তাদের ছোড়া পাথরে পুলিশ কনস্টেবল আজিজুল মাথায় আঘাত পেয়ে মারাত্মক আহত হন। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে তোতা মণ্ডল নামের একজনের পায়ে গুলি লাগে।

পরে ছত্রভঙ্গ অবস্থায় স্থানীয় জনগণ তোতা মণ্ডলসহ তিন ডাকাতকে পিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। আহত অবস্থায় তিনজনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement