আটকের পর হার্ট অ্যাটাকে মাদকসেবীর মৃত্যু!

০৩ জুন ২০১৮, ০৮:৩৪

পঞ্চগড়ে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) হাতে আটকের পর হৃদরোগে আক্রান্ত হয়ে (হার্ট অ্যাটাক) এক মাদকাসক্ত ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তার নাম কাজল শেখ মাজু (৪৩)।

গতকাল শনিবার রাত ১২টার দিকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে মাজুর মৃত্যু হয়।

ডিবি পুলিশ জানায়, গতকাল রাত সাড়ে ১০টার দিকে উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল গাঁজাসহ মাজুকে আটক করে। তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করার প্রস্তুতি নেওয়ার সময় আকস্মিক মাজু বুকে ব্যথা অনুভব করেন। এ সময় তাকে দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

মাজু জেলা শহরের নিউমার্কেট (ঢাকাইয়া পট্টি) এলাকার বাসিন্দা ছিলেন।

মাজুর ভাই রুহুল আমিন বাবু ওরফে ইটালী বাবু জানান, এ ঘটনায় তাদের কোনো অভিযোগ নেই। তার ভাই মাদকাসক্ত ছিলেন। কিন্তু এরকম অসুস্থ ছিলেন না।

পঞ্চগড়ের সহকারী পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার রায় জানান, কাজল শেখ মাজু দীর্ঘদিন ধরেই মাদক সেবন করে আসছিলেন। রাতে ডিবি পুলিশ তাকে আটক করে। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জিল্লুর রহমান জানান, হার্ট অ্যাটাকে মাজুর মৃত্যু হয়েছে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন।