Beta

এবার সুন্দরবন কুরিয়ারের কার্টনে ইয়াবা, আটক ২

০৩ জুন ২০১৮, ০০:২৩

সিরাজগঞ্জে শুক্রবার সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কসমেটিকের কার্টনে আনা চার হাজার ৮০০ ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

সিরাজগঞ্জ শহরের এসবি ফজলুল হক রোডের সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে কসমেটিকের কার্টনে আনা চার হাজার ৮০০ ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ। এ সময় দুইজনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের দাবি, গ্রেপ্তার হওয়া ওই দুইজন মাদক চক্রের সঙ্গে জড়িত।

শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে এই অভিযান চালানো হয়।

গ্রেপ্তার হওয়া দুইজন হলেন সিরাজগঞ্জ পৌর এলাকার কোবদাসপাড়া এলাকার মো. আল আমিন (৪৫) ও এসবি ফজলুল হক রোডের মো. আবদুল জলিল (৩৫)।

শনিবার বেলা ১২ টায় সিরাজগঞ্জ পুলিশ সুপার (এসপি) মো. মিরাজ উদ্দিন আহমেদ তাঁর সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব জানান।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে সিরাজগঞ্জের এসবি ফজলুল হক রোডের সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে কসমেটিকের কার্টনে ইয়াবাগুলো মোটরসাইকেলে করে কড্ডা মোড়ের দিকে নিয়ে যাওয়ার পথে ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরে কার্টন থেকে বিশেষ কৌশলে ২৪টি কৌটায় রাখা ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

ওই দুইজনের স্বীকারোক্তি অনুযায়ী ওই ইয়াবার মালিক সিরাজগঞ্জ শহরের এসবি ফজলুল হক রোডের মনিরুজ্জামান লাবু বিশ্বাস। তিনি সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের চাচাতো ভাই মৃত কুদ্দুসের ছেলে।

লাবু বিশ্বাসকে ধরতে রাতেই তাঁর বাড়িতে অভিযান চালায় পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি আগেই পালিয়ে যান। তাঁকে আটকের চেষ্টা অব্যহত আছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ ও ডিবি (গোয়েন্দা) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম।

এদিকে ওই দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর শনিবার দুপুরে তাঁদের আদালতে চালান দেওয়া হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement