Beta

উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা!

২৭ মে ২০১৮, ১৫:৪৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবার মারধর, ভাঙচুর, লুটপাটের শিকার হয়েছে বলে জানা গেছে। এ ঘটনার পর স্কুলছাত্রী ও পরিবারের সদস্যরা অন্য জায়গায়া আশ্রয় নিয়েছে।

বাড়ি সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যাপক মারপিট, ভাঙচুর, লুটপাট করে ব্যাপক ক্ষতি সাধন করেছে প্রতিবেশী বখাটে ও তার সঙ্গীরা। তাদের এই তাণ্ডব ও অপহরণের হুমকিতে আতঙ্কিত ইভ টিজিংয়ের শিকার ওই স্কুলছাত্রীসহ তার পরিবারের সদস্যরা প্রাণভয়ে অন্যত্র আশ্রয় নিয়েছে।

গত শুক্রবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালমারী কুড়িপাইকা গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল শনিবার রাতে এ ঘটনায় মামলা হয়েছে।

মামলার বিবরণ থেকে জানা গেছে, স্থানীয় অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে বিদ্যালয়ে যাতায়াতের পথে একই গ্রামের রিপন মিয়া (২১) দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত আসছিলেন। রিপনের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে ওই ছাত্রী এবং সে বিষয়টি তার পরিবারকে জানায়। নির্যাতনের শিকার ছাত্রীর বাবা বিষয়টি রিপনের পরিবারকে জানান। এরপর রিপন আরো ১০-১২ জনসহ দেশীয় নানা অস্ত্র নিয়ে ওই ছাত্রীর বাড়িতে হামলা চালান। এ সময় বাড়ির দুটি ঘর এবং একটি স্টোররুমের দরজা, জানালা ও আসবাবপত্র ভাঙচুর এবং নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। রিপন ও সঙ্গীদের সন্ত্রাসী তৎপরতা অব্যাহত থাকায় ওই ছাত্রীসহ তার পরিবারের সদস্যরা অন্যত্র আশ্রয় নিয়েছে। তারা বাড়ি ফিরতে পারছে না।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement