Beta

কুড়িগ্রামে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

২৬ মে ২০১৮, ১৬:৪৯

হাসিবুর রহমান হাসিব, কুড়িগ্রাম
কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় আজ শনিবার ভোর রাতে ‘বন্দুকযুদ্ধে’ ইব্রাহীম আলী নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ছবি : এনটিভি

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইব্রাহীম আলী (৩৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, ইব্রাহীম মাদকচক্রের প্রধান। এ সময় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য।

আজ শনিবার ভোর রাতে ভুরুঙ্গামারীর দক্ষিণ বাঁশজানী গ্রামে মাদকবিরোধী অভিযানের সময় এই ঘটনা ঘটে। নিহত ইব্রাহীম আলীর বাড়ি দক্ষিণ বাঁশজানী গ্রামে।

পুলিশের দাবি, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর রাতে ভারত সীমান্তের কাছে দক্ষিণ বাঁশজানী গ্রামে মাদকদ্রব্য উদ্ধার করতে অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালান। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় ইব্রাহীম পায়ে গুলিবিদ্ধ হন।

পরে পুলিশ ইব্রাহীমকে আটক করে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে কুড়িগ্রাম হাসপাতালে পাঠান। সেখানে সকাল ৯টার দিকে ইব্রাহীমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বন্দুকযুদ্ধে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) নাদের ও আইয়ুব নামের দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। মাদকচক্রের অন্য সদস্যরা পালিয়ে গেছে। ইব্রাহীমের নামে থানায় চারটি মাদকের মামলাসহ অন্যান্য থানায়ও মাদকের মামলা রয়েছে।

এদিকে কুড়িগ্রাম পুলিশ নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার সন্ধ্যা থেকে আজ শনিবার ভোর রাত পর্যন্ত অভিযান চালিয়ে জেলা বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে ৪৭ জনকে আটক করা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement