Beta

ভোলায় তোফায়েল আহমেদ বললেন

বিএনপি খুলনার অবাধ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে

১৯ মে ২০১৮, ১৭:৫৬

বাসস
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আজ শনিবার দুপুরে ভোলার সদর উপজেলার ইলিশা ইউনিয়নে জেলেদের মধ্যে চাল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন। ছবি : এনটিভি

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি এমন একটা রাজনৈতিক দল যাদের কোনো নীতি নেই। সদ্য সমাপ্ত খুলনা সিটি করপোরেশন নির্বাচন প্রক্রিয়াকে সারা দেশের মানুষ প্রশংসা করেছে। কিন্তু বিএনপি এই অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানান কথা বলছে।

আজ শনিবার দুপুরে ভোলার সদর উপজেলার ইলিশা ইউনিয়নে ভিজিএফ কর্মসূচির আওতায় জেলেদের মধ্যে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন। অনুষ্ঠানে তিন হাজার ২০০ জেলেকে বিনামূল্যে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়।

বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপির চারিত্রিক বৈশিষ্ট্য হচ্ছে ভালোকে খারাপ বলা আর খারাপকে ভালো বলা। বর্তমান নির্বাচন কমিশন দক্ষতার সঙ্গে রংপুর সিটি করপোরেশন, ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধা উপনির্বাচনসহ সব নির্বাচন সফলতার সঙ্গে সম্পন্ন করেছে। কোনো স্থানে প্রশ্ন উঠেনি।

তোফায়েল বলেন, বিএনপি স্বপ্ন দেখে এই দেশে আবার তত্ত্বাবধায়ক সরকার হবে। এটা স্বপ্নই থেকে যাবে। কোনো দিন বাস্তবায়ন হবে না। আগামী সংসদ নির্বাচন হবে সংবিধান অনুসারে এই সরকারের অধীনে। সরকার প্রধান থাকবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

আওয়ামী লীগের প্রবীণ এই নেতা আরো বলেন, নৌকা মার্কা আমাদের স্বাধীনতা দিয়েছে। নৌকা দেশে উন্নয়ন দিয়েছে। আজকে বঙ্গবন্ধু স্যাটেলাইট আকাশে উড়েছে। এর মাধ্যমে আমরা বিশ্বের বুকে আরো মর্যাদাশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছি।

বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাস করে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, এখানে নদী ভাঙন রোধে ব্যাপক কাজ করায় নদী আর ভাঙছে না। রাস্তাঘাটের উন্নয়ন করা হচ্ছে। বিএনপিও ক্ষমতায় ছিল। কিন্তু তারা কোনো উন্নয়ন করেনি। তারা লুটপাটে ব্যস্ত ছিল।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান আলহাজ মো. ইউনুছ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবিদুল আলম, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হাছান মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বাণিজ্যমন্ত্রী রাজাপুর ইউনিয়নে আরো চার হাজার জেলের মধ্যে ভিজিএফের ৪০ কেজি করে চাল বিতরণ করেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement