Beta

৬ হাজার টাকার জন্য চারজনকে জবাই!

১৪ মে ২০১৮, ১৯:৫৭

বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের ডাবইর গ্রামের ধানক্ষেতে হাত-পা বেঁধে চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : স্টার মেইল

বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের ডাবইর গ্রামের ধানক্ষেতে হাত-পা বেঁধে চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আসামিরা হলেন শিবগঞ্জ উপজেলার কাঠগড়া চকপাড়া গ্রামের জুয়েল শেখ (২৫), চন্দনপুর তালুকদারপাড়া গ্রামের আবুল কালাম আজাদ (৪৮) ও ডাবইর গ্রামের রুবেল।

মাদক ও মাত্র ছয় হাজার টাকা পাওনাকে কেন্দ্র করে এই চারটি হত্যাকাণ্ড  ঘটে বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন গ্রেপ্তারকৃতরা।

আজ সোমবার দুপুরে বগুড়া পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার আলী আশরাফ ভূঁইয়া এক সংবাদ সম্মেলনে জানান, খবর পেয়ে পুলিশের একটি বিশেষ দল গতকাল রোববার রাতে শিবগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এই তিনজনকে গ্রেপ্তার করে। এ সময় আসামিদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, আটমূল ইউনিয়নে কাঠগড়া চকপাড়া গ্রামের জাকারিয়া ও শাহবুলের কাছে মাদকের ছয় হাজার টাকা পাওনা ছিল। এর জের ধরে  গত ৭ মে রাতে ডাবইর গ্রামের ধানক্ষেতে নিয়ে শসাক্ষেত থেকে দড়ি এনে জাকারিয়া ও শাহবুলের হাত দড়ি দিয়ে বাঁধেন আসামিরা। এরপর তাদের জবাই করে। এ সময় জবাইয়ের দৃশ্য দেখে ফেলে হেলাল ও কবির। সঙ্গে সঙ্গে তাঁদেরও একই কায়দায় জবাই করে। সেই রাতেই ঢাকা যাওয়ার কথা ছিল হেলাল ও কবিরের। এই হত্যাকাণ্ডে নয়জন জড়িত ছিল বলে আসামিরা স্বীকারোক্তি দিয়েছে পুলিশের কাছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement