Beta

‘খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে রাজনীতি করছে বিএনপি’

০৬ মে ২০১৮, ১৪:১৩

মো. মাসুদ পারভেজ, নোয়াখালী
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি : এনটিভি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে রাজনীতি করা শুরু করেছে বিএনপি। তবে সরকার অমানবিক নয়, খালেদা জিয়ার অবস্থার অবনতি হলে জেলকোড অনুযায়ী সরকারের সক্রিয় বিবেচনায় থাকবে।

আজ রোববার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ২২টি উনয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন। এদিন আরো চারটি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

কাদের আরো বলেন, বিএনপি আন্দোলনে জনগণের সাড়া না পেয়ে এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে এবং নালিশ করছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১৯৭৫-পরবর্তী সরকারগুলো এ দেশে নারীর জন্য কোনো কাজ করেনি। এ সরকার নারীর প্রতি সম্মান দেখিয়ে জাতীয় পরিচয়পত্রে মায়ের নাম সংযোজন করেছে।

কাদের আরো বলেন, সম্প্রতি কোটা সংস্কার আন্দোলনে দেশে অস্থিতিশীলতা করার পেছনে লন্ডনে বিএনপির নেতাদের ষড়যন্ত্র ছিল। আগামী নির্বাচনে আসার জন্য রাতের আঁধারে বিএনপি তাদের সংবিধান পরিবর্তন করেছে এবং তাদের গঠনতন্ত্র থেকে ৭ ধারা বাতিল করে নিজেদের আত্মস্বীকৃত দুর্নীতিবাজ হিসেবে প্রমাণ করল। এখন যেকোনো দুর্নীতিবাজ বিএনপি ক্ষমতায় গেলে নেতা ও মন্ত্রী হতে পারবেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে  উপজেলা পরিষদ মাঠে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য দেন নোয়াখালী জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌরসভার মেয়র মির্জা আবদুল কাদের মির্জা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement