Beta

নওগাঁয় পা হারানো স্কুলছাত্র মারা গেছে

০৫ মে ২০১৮, ১১:০৯

নওগাঁয় শহরের বাইপাস সড়কে শ্যালো ইঞ্জিনচালিত ভটভটির ধাক্কায় ডান পা হারানো কিশোর মারা গেছে। তার নাম মোস্তাফিজ নিলয় (১৫)।

গতকাল শুক্রবার রাতে ৮ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলয় মারা যায়।

গতকাল বিকেলে নওগাঁ শহরের বাইপাস সড়কে মোটরসাইকলে ও ভটভটির মধ্য সংঘর্ষে তিনবন্ধু আহত হয়। এতে নিলয়ের পা বিচ্ছিন্ন হয়। আহত অন্য দুজন হলো মাস্টারপাড়া এলাকার রানা হোসেনের ছেলে রাকিব হোসেন (১৫) এবং সদরের বরেন্দ্র অফিস এলাকার জেমসের ছেলে সাদমান (১৫)। এরা সবাই নওগাঁ কেডি সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

নওগাঁ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন জানান, নিলয়সহ তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। শহরের বাইপাস ব্রিজ এলাকা থেকে সান্তাহারের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ভটভটি ধাক্কা দেয় মোটরসাইকেলটিকে। এতে ঘটনাস্থলেই নিলয়ের পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আর অন্য দুজন গুরুতর আহত হয়। স্থানীয়রা লোকজন তাদের উদ্ধার করে নওগাঁ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর নিলয়কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পুলিশ জানায়, দুর্ঘটনার পর পরই শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি আটক করা হয়েছে।

নিলয়ের বাবা আফতাব আলী মোল্লা নওগাঁর পোরশা উপজেলার গাংগুড়িয়া কলেজের শিক্ষক এবং মা সৌদিয়া আনছারী শম্পা রানীনগর মহিলা কলেজের শিক্ষক।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement