Beta

খুলনায় মেয়র প্রার্থীদের পথসভা, গণসংযোগ

০৫ মে ২০১৮, ১০:৫১

কাকডাকা ভোর হতেই খুলনা সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থীরা প্রচারণায় নামছেন। ভোটারের সহানুভূতি পেতে এক প্রান্ত থেকে আরেক প্রান্তে যাচ্ছেন, দিচ্ছেন নানা উন্নয়নের প্রতিশ্রুতি।

আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী তালুকদার আবদুল খালেক আজ শনিবার সকালে নগরীর ইয়ং বয়েজ ক্লাবে এক পথসভা করেন। এরপর তিনি নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের আমতলায় গণসংযোগ শুরু করেন। এই সময় তার সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক  শেখ সোহেল উপস্থিত ছিলেন।

এ সময় তালুকদার আবদুল খালেক বলেন, সাবেক মেয়র শেখ তৈয়েবুর রহমান ও মনিরুজ্জামান মনির আমলে কোনো উন্নয়ন হয়নি। এ সময় নতুন কোনো প্রকল্পও পাস তারা করাতে পারেনি। ফলে খুলনা উন্নয়ন বঞ্চিত হয়েছে । তিনি খুলনাকে আবারও উন্নয়নের ধারায় ফিরে আনতে তাঁর নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

অপরদিকে, রুপসা মাছ বাজার ও ঘাট এলাকা থেকে বিএনপির মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জু প্রচারণা শুরু করেন। তিনি অভিযোগ করেন, পুলিশি হয়রানি করা হচ্ছে। যে কারণে নির্বাচনে সেনা মোতায়েনের আবার দাবি জানান তিনি।

মঞ্জু বলেন, নির্বাচনে সরকার বদল হবে না। কিন্তু প্রধানমন্ত্রীর পরিবারের সদস্যরা যেভাবে হস্তক্ষেপ করছে তাতে সুষ্ঠু অবাধ নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে। তালুকদার আবদুল খালেক মেয়র থাকাকালে তাঁর নিজের ও তার ভাইয়ের উন্নয়ন হয়েছে। খুলনাবাসীর কাঙ্ক্ষিত উন্নয়ন করতে পারেননি তিনি। দুর্নীতি, অপশাসন, মাদকের আগ্রাসন থেকে রেহায় পেতে ধানের শীষে ভোট দেওয়ার জানান আহ্বান জানান বিএনপির প্রার্থী।  এ সময় তাঁর সঙ্গে জামায়াতে ইসলামীসহ ২০ দলের নেতারা উপস্থিত ছিলেন।

আগামী ১৫ মে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement