Beta

জাবি ছাত্রীকে যৌন হয়রানি, ফুটপাতের দোকানি কারাগারে

০২ মে ২০১৮, ১৫:১৪

আদালত প্রতিবেদক

রাজধানীর শ্যামলীতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে করা মামলায় ফুটপাতের দোকানি শাওনকে এক দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বুধবার ঢাকা মহানগর হাকিম সুব্রত ঘোষ শুভ এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা শেরে বাংলানগর থানার উপপরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম আসামি শাওনকে (২৫) একদিনের রিমান্ড শেষে হাজির করেন। তিনি শাওনকে কারাগারে আটক রাখার আবেদন করেন। এই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আনিসুর রহমান আরো জানান, গত ৩০ এপ্রিল ঢাকার মহানগর হাকিম জাকির হোসেন টিপু আসামি শাওনকে একদিনের রিমান্ডে পাঠানোর আদেশ দেন। অন্য দিকে অপর আসামি সুমী বেগমকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার নথি থেকে জানা যায়, গত ২৯ এপ্রিল বেলা ১১টার দিকে মা ও ভাইয়ের সঙ্গে শ্যামলীর ২ নম্বর সড়কে যান ওই শিক্ষার্থী। এ সময় তাঁকে উদ্দেশ্য করে শীষ দেন এবং খারাপ দৃষ্টিতে তাকান শাওন। এর প্রতিবাদ করলে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন দুজন। একপর্যায়ে ওই ছাত্রীকে ধাক্কা দেন শাওন। পরে শাওনের শার্টের কলার চেপে ধরেন ওই ছাত্রী। এই পর্যায়ে সুমী এসে শাওনকে ছাড়িয়ে নিয়ে যান।

এই ঘটনায় ওই জাবি শিক্ষার্থী শেরে বাংলানগর থানায় এসে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় একটি মামলা দায়ের করেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement