Beta

বউ-শাশুড়ির ঝগড়া, স্বামীর পিটুনিতে বিনা চিকিৎসায় মৃত্যু

০২ মে ২০১৮, ১৫:১১

মো. আলমগীর হোসেন, ভালুকা
ময়মনসিংহের ভালুকায় স্বামীর লাঠির আঘাতে গুরুতর আহত মাজেদা খাতুন গতকাল রাতে মারা যান। ছবি : এনটিভি

ময়মনসিংহের ভালুকা উপজেলায় স্বামীর লাঠির আঘাতে মাজেদা খাতুন নামের এক নারী নিহতের খবর পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার হবিরবাড়ি গ্রামের মাওরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের স্বামী হেলাল উদ্দিনকে (৬৫) গ্রেপ্তার করেছে পুলিশ। 

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, পারিবারিক নানা বিষয় নিয়ে গত ২৭ এপ্রিল শুক্রবার শাশুড়ি মাজেদা খাতুনের সঙ্গে ছেলের বউ রোজিনার ঝগড়া হয়। এ সময় শ্বশুর হেলাল উদ্দিন ক্ষিপ্ত হয়ে তাঁর স্ত্রী মাজেদা খাতুন, ছেলে নাজমুল ও মেয়ে রাহিমাকে লাঠি দিয়ে মারতে শুরু করেন। এ সময় তিনি লাঠি দিয়ে মাজেদা খাতুনের হাতে ও পায়ে অনবরত মারতে থাকেন। এদিকে, মাজেদা খাতুন ডায়াবেটিকের রোগী ছিলেন। তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

কিন্তু স্বামী হেলাল উদ্দিন তাঁকে হাসপাতালে না নিয়ে বাড়িতে রেখে দেন। এরপর অবস্থার অবনতি ঘটলে গতকাল মাজেদা খাতুনকে বাড়ির পাশের পল্লি চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বাড়ি ফেরার পর রাত ১২টার দিকে তিনি মারা যান। 

এ ঘটনায় এলাকাবাসী হেলাল উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

ওসি ফিরোজ তালুকদার জানান, মাজেদার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে নাজমুল হক বাদী হয়ে বাবা হেলাল উদ্দিনকে আসামি করে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement