Beta

কিবরিয়ার কীর্তিকে মুছে ফেলার ষড়যন্ত্র চলছে : সাংসদ কেয়া

০১ মে ২০১৮, ২৩:২৫

সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন হবিগঞ্জ-সিলেট আসনের সংরক্ষিত সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। ছবি : এনটিভি

হবিগঞ্জে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার নাম মুছে ফেলা ও কিবরিয়ার কীর্তি বিলুপ্ত করার গভীর ষড়যন্ত্র চলছে।

সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে হবিগঞ্জ-সিলেট আসনের সংরক্ষিত সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এ কথা বলেছেন। মঙ্গলবার দুপুর ১২টায় হবিগঞ্জ শহরের আরডি হলে কিবরিয়া ফাউন্ডেশন এই অনুষ্ঠানের আয়োজন করে।

এমপি কেয়া চৌধুরী বলেন, হবিগঞ্জে শাহ কিবরিয়ার হত্যাকারীদের সঙ্গে জড়িতদের নিয়ে অনেক রকমের ছবি, ব্যানার ও পোস্টার দেখি। এত অর্থ বিনিয়োগ করে কিন্তু শাহ কিবরিয়ার জন্মবার্ষিকীতে ও মৃত্যুবার্ষিকীতে তাদের অনুপস্থিতি, নীরবতা আমাদেরকে প্রশ্ন জাগায়, হবিগঞ্জে কিবরিয়া সাহেবের নাম মুছে ফেলা ও কিবরিয়া সাহেবের কীর্তিকে মুছে দেওয়ার গভীর ষড়যন্ত্র চলছে।

হবিগঞ্জে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার জন্মবার্ষিকীতে আলোচনা সভা ছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান, তাঁর ছবি ও কীর্তির প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন কিবরিয়া স্মৃতি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অনুপ কুমার দেব মনা, ভাষা সৈনিক অ্যাডভোকেট আফরোজ বখত, সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন, চিত্রশিল্পী আলাউদ্দিন আহমেদ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement