Beta

কিবরিয়ার কীর্তিকে মুছে ফেলার ষড়যন্ত্র চলছে : সাংসদ কেয়া

০১ মে ২০১৮, ২৩:২৫

সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন হবিগঞ্জ-সিলেট আসনের সংরক্ষিত সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। ছবি : এনটিভি

হবিগঞ্জে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার নাম মুছে ফেলা ও কিবরিয়ার কীর্তি বিলুপ্ত করার গভীর ষড়যন্ত্র চলছে।

সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে হবিগঞ্জ-সিলেট আসনের সংরক্ষিত সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এ কথা বলেছেন। মঙ্গলবার দুপুর ১২টায় হবিগঞ্জ শহরের আরডি হলে কিবরিয়া ফাউন্ডেশন এই অনুষ্ঠানের আয়োজন করে।

এমপি কেয়া চৌধুরী বলেন, হবিগঞ্জে শাহ কিবরিয়ার হত্যাকারীদের সঙ্গে জড়িতদের নিয়ে অনেক রকমের ছবি, ব্যানার ও পোস্টার দেখি। এত অর্থ বিনিয়োগ করে কিন্তু শাহ কিবরিয়ার জন্মবার্ষিকীতে ও মৃত্যুবার্ষিকীতে তাদের অনুপস্থিতি, নীরবতা আমাদেরকে প্রশ্ন জাগায়, হবিগঞ্জে কিবরিয়া সাহেবের নাম মুছে ফেলা ও কিবরিয়া সাহেবের কীর্তিকে মুছে দেওয়ার গভীর ষড়যন্ত্র চলছে।

হবিগঞ্জে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার জন্মবার্ষিকীতে আলোচনা সভা ছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান, তাঁর ছবি ও কীর্তির প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন কিবরিয়া স্মৃতি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অনুপ কুমার দেব মনা, ভাষা সৈনিক অ্যাডভোকেট আফরোজ বখত, সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন, চিত্রশিল্পী আলাউদ্দিন আহমেদ।

Advertisement