Beta

বিদেশি পিস্তল, ইয়াবাসহ এসআইয়ের ছেলে গ্রেপ্তার

০১ মে ২০১৮, ২২:৪৫

ময়মনসিংহ শহরে বিদেশি পিস্তল, গুলি ও ইয়াবাসহ গ্রেপ্তার মাসুদ পারভেজ (বাঁয়ে মধ্যে)। ছবি : এনটিভি

ময়মনসিংহে আজ মঙ্গলবার দুপুরে মাসুদ পারভেজ (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর শরীর  তল্লাশি করে যুক্তরাষ্ট্রে তৈরি ৭ দশমিক ৬৫ বোরের একটি পিস্তল, দুটি গুলি, একটি ম্যাগজিন ও ১০০ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

পরে বিকেলে আদালতের মাধ্যমে মাসুদকে ময়মনসিংহ কারাগারে পাঠানো হয়। মাসুদের বাবা এ কে এম ইদ্রিস আলী জামালপুর সদর থানায় উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত আছেন। তারা পরিবার নিয়ে ময়মনসিংহ শহরের পুরোহিতপাড়া এলাকায় বসবাস করেন।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান আজ সন্ধ্যায় এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, মাসুদ তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। মাসুদের বড় ভাই শাওন পারভেজও  অস্ত্র, মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডের একাধিক মামলার আসামি।

ওসি জানান, বিশেষ অভিযান চলাকালে আজ দুপুরে শহরের চরপাড়া এলাকায় বাটা শোরুমের সামনে এক যুবককে দেখে তাদের সন্দেহ হয়। এ সময় সন্দিগ্ধ যুবক মাসুদ পারভেজের দেহ তল্লাশি করে বিদেশি পিস্তল, গুলি ম্যাগজিন ও ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে আজ বিকেলেই আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়।

মাসুদের নামে অবৈধ অস্ত্র, গুলি ও মাদক রাখার অভিযোগে সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে বলেও জানান ওসি আশিকুর রহমান। মাসুদকে ধরতে দীর্ঘদিন ধরে চেষ্টা চালিয়ে আসছিল পুলিশ ।

অভিযানে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আশিকুর রহমান, এসআই ফারুক আহাম্মদ, পরিমল চন্দ্র দাস, আনোয়ার হোসেন, আজিজুল হক ও আকরাম হোসেন, এএসআই তারেক হাসান ও জিল্লুর রহমানসহ বেশ কিছু পুলিশ সদস্য এই অভিযানে অংশ নেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement