Beta

ঝালকাঠিতে পুলিশের বাধায় শ্রমিক দলের র‌্যালি পণ্ড

০১ মে ২০১৮, ১৬:৩৭

মহান মে দিবস উপলক্ষে আজ মঙ্গলবার ঝালকাঠিতে জাতীয়তাবাদী শ্রমিক দলের র‌্যালি পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে। ছবি : এনটিভি

মহান মে দিবস উপলক্ষে ঝালকাঠিতে জাতীয়তাবাদী শ্রমিক দলের র‌্যালি পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে। পুলিশ নেতাকর্মীদের ব্যানার গুটিয়ে তাদের দলীয় কার্যালয়ের ভেতরে ঢুকিয়ে দিয়েছে।

সরেজমিন গিয়ে দেখা গেছে, আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের ফায়ার সার্ভিস সড়কে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে জেলা শ্রমিক দল একটি র‌্যালি বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। বাধা উপেক্ষা করে সমাবেশ করতে চাইলে নেতাকর্মীদের ব্যানার গুটিয়ে ফেলে পুলিশ এবং দলীয় কার্যালয়ের ভেতরে যাওয়ার নির্দেশ দেয়। নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ করে। এতে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নূপুর, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি ও জেলা শ্রমিক দলের সভাপতি টিপু সুলতান।

বাধা দেওয়ার কারণ জানতে চাইলে ঝালকাঠি সদর থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদ বলেন, আজ জেলা প্রশাসনের উদ্যোগে মে দিবসে র‍্যালি বের করা হয়েছে। শ্রমিকরা সেখানে অংশগ্রহণ করেছে। বিএনপি ও শ্রমিক দলের নেতাকর্মীরা এখানে জটলা সৃষ্টি করে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করেছে। এজন্য তাদের বের হতে দেওয়া হয়নি।

Advertisement