Beta

নড়াইলে ‘আধিপত্য বিস্তারে’ দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

২১ এপ্রিল ২০১৮, ১৫:০১

এম. মুনীর চৌধুরী, নড়াইল

নড়াইলের লোহাগড়া উপজেলার পারমল্লিকপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে খায়ের মৃধা নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ১২ জন আহত হয়েছে।

আজ শনিবার সকাল ১০টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারমল্লিকপুর গ্রামের মৃধা গ্রুপের হিমু মেম্বার এবং ঠাকুর গ্রুপের দুলাল ঠাকুরের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে সকালে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।  স্থানীয়রা আহতদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এর মধ্যে খায়ের মৃধার অবস্থা আশঙ্কাজনক হলে তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নিহত খায়ের মৃধা হিমু গ্রুপের সমর্থক বলে জানা গেছে।

এদিকে খায়ের মৃধার নিহতে খবর এলাকায় পৌঁছালে উভয়পক্ষের সমর্থকরা আবারও সংঘর্ষের প্রস্তুতি নেয়। পরে শটগানের গুলি করে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন সংঘর্ষে একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের ছত্রভঙ্গ করতে পুলিশ কয়েকটি ফাঁকা গুলি করে। তবে পুলিশের গুলিতে নয়, স্থানীয়দের গুলিতে পাঁচজন আহত হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement